শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে শরীরে করোনা নিয়ে রোগীর নমুনা নিলেন ল্যাব প্রধান!

রাজশাহীতে শরীরে করোনা নিয়ে রোগীর নমুনা নিলেন ল্যাব প্রধান!

রাজশাহীতে শরীরে করোনা নিয়ে রোগীর নমুনা নিলেন ল্যাব প্রধান!

দুর্গাপুর প্রতিনিধি: দুর্গাপুরে শরীরে প্রাণঘাতি করোনা ভাইরাস নিয়ে সন্দেহভাজন করোনা রোগীর নমুনা নিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাবের প্রধান আব্দুল জলিল। গতকাল বুধবার (২৬ আগস্ট) দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

এ নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে এক ধরনের আতষ্ক ও তোলপাড় শুরু হয়েছে। শুধু তাই নয়, তিনি শরীরে করোনা পজিটিভ নিয়ে অফিস ও দুর্গাপুর সদরে তাঁর প্রাইভেট চেম্বারেও বসেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা গেছে, প্রাণঘাতি করোনা ভাইরাস এর শুরু থেকেই দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাব প্রধান আব্দুল জলিল ও তাঁর একজন সহকারী উপজেলায় সন্দেহভাজন করোনা রোগীদের থেকে নমুনা সংগ্রহ করতেন।

ল্যাব প্রধান আব্দুল জলিল গত সোমবার (২৪ আগস্ট) তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। বুধবার (২৬ আগস্ট) রাত ১০টার দিকে তাঁর পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। ওই দিনই তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একাধিক ব্যক্তির নমুনা সংগ্রহ করেন।

জানতে চাইলে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা. আসাদুজ্জামান বলেন, এটাতে ভয়ের কিছু নেই। ল্যাব প্রধান আব্দুল জলিলকে আইসোলেশনে রাখা হয়েছে। আমরা যখন নমুনা সংগ্রহ করি তখন অনেক সুরক্ষা পরে থাকি।

স্বাস্থ্য কর্মকর্তা আরও বলেন, তাঁর করোনা পজিটিভ এর কারণে ল্যাব লকডাউন করা হবে না। শুধু যিনি করোনায় আক্রান্ত হয়েছেন তিনি ১০ থেকে ১৪দিন আইসোলেশনে থাকবেন।

মতিহার বার্তা ডট কম – ২৭ আগস্ট, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply